রিভিউ : পার্ক এভিনিউ বিয়ার শ্যাম্পু



অনেক দিন আগেই ভারতীয় বাজারে পার্ক এভিনিউ বিয়ার শ্যাম্পুটি লঞ্চ হয়েছিল। আমি শেষ ৪ কি ৫ মাস ধরে ব্যবহার করছি। আমি প্রথম শ্যাম্পুটি সন্ধান পাই, একটি ডিপার্টমেন্টল স্টোর থেকে। নেবো কি নেবো না বলে দু’মাস কাটিয়ে দিয়েছি। বন্ধুদের কাছেও জানতে চাইলাম যে কেউ ব্যবহার করে কি না। শ্যাম্পুটির কি রিভিউ, আমার বন্ধুদের মধ্যে তো কেউ ব্যবহার করে নি। তাই একদিন নিজেই কিনে নিয়ে ব্যবহার করতে শুরু করলাম। আমার মতো হয়তো অনেকেই একই অবস্থা। তাই ভাবলাম শ্যাম্পুটির একটা রিভিউ দেই।

পণ্যের বিবরণ:

এই শ্যাম্পুতে চমৎকার কন্ডিশনার বৈশিষ্ট্য যা সত্যিকারের  বিয়ার রয়েছে  আপনার চুলকে বাউন্সি চকচকে এবং ভলিউম পূর্ণ করতে সাহায্য করবে।নিয়মিত পার্ক এভিনিউ  শ্যাম্পুটি ব্যবহার করতে পারেন।পার্ক এভিনিউ বিয়ার শ্যাম্পু’ সত্যিই একে বিয়ার যুক্ত শ্যাম্পু বলা যেতে পারে। শ্যাম্পুটি কন্টেনার বিয়ারের বোতলের আদলে তৈরি করা হয়েছে। রং এবং গন্ধের মধ্যে বিয়ারের সমস্ত ধর্ম বর্তমান। অনেকে গন্ধ নাও সইতে পারেন। শ্যাম্পুটি ব্যবহারের করে আমার ভালো লেগেছে। তার কারন হল, আমার চুলের রুক্ষতা অনেকটাই দূর হয়েছে, চুল নরম ও সামলানো অনেক সহজ হয়ে উঠেছে। চুলের জট খুব সহজেই খুলে যায়। তাছাড়া চুলে একটা আলাদা চকচকে ভাবও এসেছে। শ্যাম্পু করার পর চুলে বিয়ারের একটা গন্ধ থেকে যায় এমন ধারনা যদি কারো থাকে আমি বলবো এটা একদমই ভুল। শ্যাম্পু করার কিছুক্ষণের মধ্যেই গন্ধ চলে যায়। সমস্যা একটাই চুল যদি খুব নোংরা হয় তাহলে বিয়ার শ্যাম্পু দিয়ে অতো ভালো পরিষ্কার করা যায় না।



Price: INR 160
Quantity: 200 ml

Ingredients: Aqua,Sodium Lauryl Ether Sulphate,Beer,Dimethiconal (And) TEA Dodecylbenzenesulfonate (And) Laureth 23 ,Cocoamidopropyl Butane,Cocobetaine,Cocodiethanalomide,Sodium Chloride,Perfume,Polyquaternium-10,Guar Hydroxypropyltrimonium Chloride,Bis (C13-15 Alkoxy).PG Amodemethicone,Methylchloroisothyazolinone & Methylisothyazolinone,Benzophenone -4,Tetra Sodium EDTA,Citric Acid,Diethyl Phthalate,C.I15985,C.I 19140
Alcohol content: 0.25% v/v contains 1% w/v diethyl phthalate.

সুবিধা:

• সস্তা
•  নরম করে চুল
• চুলকে করে তোলে চকচকে
• কোঁকড়া চুলের জট সহজে খুলে যায়
• চুল সামলানো  সজহ
•  কন্ডিশনার ব্যবহারের কোন প্রয়োজন নেই

অসুবিধা:

 খুব অপরিষ্কার চুলেকে এতো ভালো পরিষ্কার করেত পারে না।
ট্রাভেল এর সময় শ্যাম্পুটির ব্যবহার এতো ভালো ফল দেয় না।

আমি ব্যক্তিগত ভাবে সাজেস্ট করবো ব্যবহার করে দেখুন, ভালো লাগবে। আপনাদের রিভিউটা অবশ্যই জানাবেন।


রেটিং : ৪/৫

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্য